প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ কনস্টেবল নিয়োগে দালাল ফরিয়াদের থেকে দূরে থাকার আহবান মানিকগঞ্জ পুলিশ সুপারের

কনস্টেবল নিয়োগে দালাল ফরিয়াদের থেকে দূরে থাকার আহবান মানিকগঞ্জ পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে দালাল ফরিয়াদের থেকে দূরে থাকার আহবান জানিয়েছেন মানিকগঞ্জ পুলিশ সুপার গালাম আজাদ খান।

আজ ২৬ ফেব্রুয়ারি (রোববার) মানিকগঞ্জ জেলার পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার এর সভাপতিত্বে গঠিত নিয়োগ বোর্ডের সমন্বয়ে মানিকগঞ্জ জেলায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার শারীরিক মাপ ও কাগজপত্র বাছাই সম্পন্ন হয়।

প্রথম দিনের কার্যক্রম শেষে এক ব্রিফিং এ পুলিশ সুপার, বলেন, শতভাগ স্বচ্ছতা,মেধা,যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই নির্বাচিত করা হবে । এছাড়াও তিনি প্রাথমিকভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের কোন প্রকার আর্থিক লেনদেনে জড়িত না হওয়া ও সকল প্রকার দালাল চক্র থেকে সাবধানতা অবলম্বনের জন্য দালাল ফরিয়াদের কাছ থেকে দূরে থাকার আহবান জানান এবং নিয়োগ বোর্ডের অন্যান্য সদস্যদের প্রতি চাকরি প্রার্থীদের আস্থা রাখার অনুরোধ করেন।

এ সময় পুলিশ হেডকেয়ার্টার্স ঢাকা কর্তৃক মনোনীত নিয়োগ বোর্ডের সদস্যসহ মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনীসহ বিভিন্ন পদমর্জাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।