প্রচ্ছদ রাজনীতি আল্লাহ আপনাদের আন্দোলনের ক্ষমতা কেড়ে নিয়েছেন: বিএনপিকে হুইপ শাসমুল

আল্লাহ আপনাদের আন্দোলনের ক্ষমতা কেড়ে নিয়েছেন: বিএনপিকে হুইপ শাসমুল

বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছেন। এজন্য আল্লাহ বিএনপির আন্দোলন করার শক্তিও কেড়ে নিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য ও সরকারি দলের হুইপ শামসুল হক চৌধুরী।

শনিবার জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

সরকারি দলের হুইপ বলেন, বিএনপির এক বন্ধু কথায় কথায় কোরআনের উদ্বৃতি দিয়ে বিভিন্ন কথা বলেন।
তার উদ্দেশ্যে শামসুল হক চৌধুরী বলেন, আপনি কি সুরা আল ইমরান পড়েননি। নিশ্চয়ই পড়েছেন। সুরা আল ইমরানে আল্লাহ বলেছেন, আমি যাকে শক্তি দিই, ক্ষমতা দিই, বাড়াবাড়ি করলে ছিনিয়ে নিই। আপনারা ২০০৪ সালে ক্ষমতায় থেকে গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছেন। বলেছিলেন, শেখ হাসিনা ভ্যানিটি ব্যাগে করে গ্রেনেড নিয়ে গিয়েছিলেন। কিন্তু আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখে জনগণের সেবা করার সুযোগ দিয়েছেন। ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। তখনও আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়েছেন।

তিনি বলেন, আপনাদের নেত্রী খালেদা জিয়া কালো টাকা সাদা করেছিলেন। এতিমের টাকা মেরে দিয়েছেন। এজন্য আল্লাহ আপনাদের শক্তি কেড়ে নিয়েছেন। আপনাদের বাকশক্তি নেই। আপনাদের বুকে আন্দোলন করার শক্তি নেই। সেটাও আল্লাহ কেড়ে নিয়েছেন। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাবো। এই দেশকে উন্নত দেশে পরিণত করবো। সেজন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাজ করেন। এজন্য দেশ এগিয়ে যাচ্ছে।