প্রচ্ছদ সারাদেশ অসুস্থ ছাত্রলীগ নেতা হৃদয় চৌধুরীর পাশে ফয়সাল আহমেদ সেতু ও বিল্টু মিয়া

অসুস্থ ছাত্রলীগ নেতা হৃদয় চৌধুরীর পাশে ফয়সাল আহমেদ সেতু ও বিল্টু মিয়া

অসুস্থ ছাত্রলীগ নেতা হৃদয় চৌধুরীর

জ. ই. আকাশ (হরিরামপুর) :

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হৃদয় চৌধুরীর অসুস্থতায় চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতায় পাশে দাঁড়ালেন হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ফ্রান্স প্রবাসী ফয়সাল আহমেদ সেতু ও মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ নেতা ও কাতার প্রবাসী বিল্টু মিয়া।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সার্বিক ব্যবস্থাপনায় আজ ১৩ জুলাই সোমবার বিকেলে হৃদয় চৌধুরীর বাবা পরাণ ওরফে বাবু মিয়ার হাতে উপজেলা ভাইস চেয়ারম্যান আজিম খানের উপস্থিতিতে নগদ অর্থ প্রদান করা হয়।

একমাত্র ছেলের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন হৃদয় চৌধুরীর বাবা পরাণ ওরফে বাবু মিয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, হরিরামপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক সবুজ নিশান পত্রিকার উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, বাল্লা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বাল্লা ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী নাইস, সাধারণ সম্পাদক মোঃ সুমন মোল্লা এবং জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সহধর্মিণী রুখসানা আক্তার জুই সহ স্থানীয় জনগণ।

হৃদয় চৌধুরী দীর্ঘ দিন যাবৎ মানসিক রোগে আক্রান্ত। এ ব্যাপারে গত ৫ জুলাই বিডিরিপোর্ট২৪.কম এ “টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না ইউনিয়ন ছাত্রলীগ নেতা হৃদয় চৌধুরী” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

উল্লেখ্য, হৃদয় চৌধুরী বর্তমানে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হসপিটালের প্রফেসর ডাঃ মোঃ ফারুক হোসাইন এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় আছে।