প্রচ্ছদ বিনোদন অশ্লীল শর্টফিল্মের ভিডিও আর ছাড়বেন না ভাদাইমা

অশ্লীল শর্টফিল্মের ভিডিও আর ছাড়বেন না ভাদাইমা

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে এবার ভাদাইমা সংক্রান্তে ভাদাইমা চয়েস এর অভিনেতা, চ্যানেলের এডমিন ও মালিকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সোমবার বিকালে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অফিসে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। রাতে ছাড়া পাওয়ার আগে অশ্লীল শর্টফিল্মের ভিডিও আর ছাড়বেন না বলে মুচলেকা দেন এবং জাতির কাছে ক্ষমা চান ভাদাইমাসহ ওই তিনজন। একই সঙ্গে এমন কাজের জন্য তারা দুঃখ প্রকাশ করেছেন।

এ বিষয়ে ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার স্যারের নেতৃত্বে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে ভাদাইমা সংক্রান্তে ভাদাইমা চয়েস এর অভিনেতা, চ্যানেলের এডমিন ও মালিকসহ তিনজনকে অফিসে এনে জিজ্ঞাসাবা করা হয়েছে। তারা সবাই অনুতপ্ত এবং তারা সাইবার ক্রাইম ইউনিটে মুচলেকা দিয়েছে যে তারা কখনও আর এ ধরনের ভিডিও উৎপাদন এবং বাজারজাতকরণ করবে না। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন তাদের কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। কাউন্সেলিং শেষে তারা রাত ৯টায় অত্র অফিস ত্যাগ করে। যারাই ইন্টারনেটকে কলুষিত করবে তাদেরকেই আইনের আওতায় আনা হবে। রেশমী অ্যালেন ও ভাদাইমাসহ অন্যান্য অনেকেই এই তালিকায় রয়েছে।

এদিকে রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটে ক্ষমা চান ক্ষমা চান মডার্ন ভাদাইমা তোফাজ্জল। তিনি বলেন, অশ্লীল অনেক কিছু করেছি। সে সুবাদে আমি আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি। আমি ছোট মানুষ, আপনারা আমাদের ক্ষমা করবেন। বাংলাদেশে অনেক ভাদাইমা আছে, যারা অশ্লীল ভিডির সঙ্গে জড়িত তাদের বলব এ সমস্ত অশ্লীল কাজগুলো বন্ধ করেন। এগুলো সমাজের জন্য ক্ষতিকর।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনের অংশ হিসেবে এর আগে সানাই মাহবুব সুপ্রভা ও সালমান মুক্তাদিরকে ডেকে কাউন্সিলিং করা হয়।