সারাদেশ

হরিরামপুরে ১০০০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

শেয়ার করুন

জ. ই. আকাশ (হরিরামপুর) :

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে এবং করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন পালনে কর্মহীন ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে তিন দিন ব্যাপী খাদ্য সামগ্রী বিতরনের ব্যবস্থা করেন উপজেলার গালা ইউনিয়নের কামারঘোনা গ্রামের মো. সাব্বির হোসেন।

২১ মে বৃহস্পতিবার দুপুর ২টায় তার নিজ গ্রাম কামারঘোনায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছানোর মধ্য দিয়ে খাদ্য সামগ্রী বিতরণের শুভ সূচনা করা হয়। গালা ইউনিয়নের ৩৬টি গ্রামসহ পার্শ্ববর্তী অন্যান্য ইউনিয়নেও কিছু সামগ্রী পৌঁছানো হবে বলেও জানা যায়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৪ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি আলু ও ১ কেজি লবন।

এ খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে সাব্বির হোসেন জানান, ২৬ মার্চ হতে করোনা ভাইরাসের কারণে সারাদেশ যখন লকডাউন ঘোষণা করা হয়। তারপর থেকেই নিম্ন আয়ের মানুষ বেকার হয়ে পড়ে। হতদরিদ্ররা অসহায় মানবেতর জীবনযাপন করতে থাকে। তাই পবিত্র ঈদের পূর্ব মুহূর্তে আমার প্রাণপ্রিয় জন্মভূমি গালা ইউনিয়নের ৩৬টি গ্রামের এবং পার্শ্ববর্তী ইউনিয়নেরও হতদরিদ্রের জন্য আনার এই সামান্য উপহার সামগ্রী।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন কামারঘোনা গ্রামের হেকমত মোল্লা, আব্দুল খলিল মিয়া, আব্দুল জলিল মাষ্টার, মো. আব্দুল কুদ্দুস মোল্লা, মো. জালাল মোল্লা, হাফেজ মাতব্বর, আঃ মালেক সহ এলাকার বিভিন্ন স্তরের জনগণ।

উল্লেখ্য, মো. সাব্বির হোসেন ঢাকায় ব্যবসা করেন। মেসার্স তনিমা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী তিনি।