সারাদেশ

হরিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান

জ. ই. আকাশ: বাংলাদেশ পুলিশ বাহিরে আছে, নিজেদের সুরক্ষায় আপনারা ঘরে থেকে আমাদের সহযোগিতা করুন” এই শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের হরিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে ব্যাপক প্রচার প্রচারণাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে হরিরামপুর থানা পুলিশ। মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান (শামীম) এর দিক নির্দেশনায় টহলের মধ্য দিয়ে এ অভিযান চালানো হয়।

বৃহস্পতিবার(২৬ মার্চ) সকালে থেকে উপজেলার ঝিটকা বাজার, ইন্তাজগঞ্জ বাজার, বাস্তা বাজার, মাচাইন বাজার, কুটির হাট খোলা বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে এ প্রচারণা ও অভিযান চালানো হয়। করোনা ভাইরাস প্রতিরোধে এবং সরকারি নির্দেশ অমান্য করে কেউ যেনো বাহিরে ঘোরাফেরা না করে সেই জন্যে হরিরামপুর থানার তদন্ত ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে মোটরসাইকেল এবং হ্যালোবাইক নিয়ে সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সকল পর্যায়ের মানুষকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়। এছাড়া সরকারি নির্দেশ অমান্য করে কেউ কেউ রিক্সা / হ্যালোবাইক নিয়ে রাস্তায় বের হওয়ায় তাদেরকে শাস্তি স্বরূপ কান ধরিয়ে উঠবস সহ প্রাথমিক সতর্কবার্তা দেওয়া হয়।

এছাড়া সরকারী নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত সাধারণ মানুষ যেন নিজ ঘরে পরিস্কার পরিচ্ছন্ন থাকে সে বিষয়ে প্রত্যেক বাজারে বাজারে প্রচারণা চালানো হয়।