প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ সহকর্মীকে মারধরের ঘটনায় বদলি হলেন মানিকগঞ্জ সদর হাসপাতালের সহকারি নার্স

সহকর্মীকে মারধরের ঘটনায় বদলি হলেন মানিকগঞ্জ সদর হাসপাতালের সহকারি নার্স

Manikganj

 

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

কর্মরত সহকর্মীকে মারধরের ঘটনায় অভিযুক্ত মানিকগঞ্জ সদর হাসপাতালের সহকারি নার্স আব্দুল মোতালেব মিয়াকে অবশেষে বদলি করা হয়েছে।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর আইপিএইচ স্কুলের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব সিদ্দিকা আক্তারের লিখিত অফিস আদেশে বলা হয়েছে, তার বর্তমান কর্মস্থল মানিকগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল হতে ঝালকাঠি সদর হাসপাতালে বদলি আদেশ দেন। ০৯ সেপ্টেম্বরের দুপুরের মধ্যে তাকে কাজে যোগদান করতে বলা হয়েছে। দুপুরের মধ্যে কর্মস্থলে যোগদান না করলে অন্যথায় তাকে তাৎক্ষনিক অবমুক্ত বলে গণ্য করা হবে।

Manikganj

উল্লেখ্য,গত ০১ সেপ্টেম্বর মানিকগঞ্জ হাসপাতালের অভ্যান্তরিন বিষয়ে আধ্যিপত্য বিস্তারের জন্য সহকারি নার্স মোতালেব হোসেনে নির্দেশে তার ছেলের তন্ময়সহ ১৫থেকে ২০জন বহিরাগত দুর্বৃত্তরা হাসপাতালের ভিতরে কর্তব্যরত নার্স শাহিনুর রহমান উপর হামলা চালায়। এঘটনায় হাসপাতালের ট্রলি বহনকারী দুই নারীও আহত হন। পরে এই ঘটনায় মারধরের শিকার শাহিনুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আরশ্বাদ উল্লাহ জানান, লোকমুখে মোতালেব মিয়ার বদলির খবর শোনলেও এ বিষয়ে অফিসিয়াল ভাবে কোন কাগজ পান নি তিনি। মামলার পাশাপশি হাসপাতালের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণের জন্যও উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।