রাজনীতি

সরকার দেশকে জুয়াড়িদের দেশে পরিণত করেছে : ফখরুল

শেয়ার করুন


সরকার দেশকে জুয়াড়িদের দেশে পরিণত করেছে বলে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ চালাতে ব্যর্থ হয়ে সরকার এখন জুয়ার আশ্রয় নিয়েছে। অনিয়ম-দুর্নীতির দায় নিয়ে এক্ষুণি সরকারের পদত্যাগ করা উচিত।

আজ রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

ফখরুল আরও বলেন, ক্যাসিনো ব্যবসার ঘটনায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে। এই সরকারকে যদি আমি বলি জুয়াড়িদের সরকার, তাহলে আমার কোনো অপরাধ হতে পারে? এটা এখন সম্পূর্ণভাবে গেমলারদের হাতে পড়ে গেছে।
আওয়ামী লীগের ছোট নেতা, পাতি নেতাদের দাপটে দেশে থাকা যাচ্ছে না। সরকারি কর্মচারীদের যা হুকুম করে তাদের তাই করতে হয়। মাটি খুঁড়ে বেড়িয়ে আসছে সরকারের পাপের ইতিহাস। কেঁচো খুঁজতে গিয়ে সাপ বের হয়ে আসছে বলেও জানান বিএনপির এই মহাসচিব।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মহিলা দলের সাবেক সভাপতি নুরী আরা সাফা, যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।