ঢাকা বিভাগ

রায়পুরায় সর্বমোট ১৪ জনের মনোনয়নপত্র দাখিল

SHARE

নরসিংদী রায়পুরা থেকেঃ-তন্ময় কুমার সাহা : নরসিংদীর রায়পুরায় উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ সর্ব মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তার কার্যালয়ে একের পর এক মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। পরে চেয়ারম্যান,ভাইস্ চেয়ারম্যান পুরুষ ও মহিলা ভাইস্ চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস্ চেয়ারম্যান (পুরুষ) ৪ জন ও ভাইস্ চেয়ারম্যান (মহিলা) ৩ জন এবং নরসিংদী জেলা রিটানিং কর্মকর্তার নিকট ১জন চেয়ারম্যান, ১জন ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও ১ জন ভাইস্ চেয়ারম্যান (মহিলা) প্রার্থী সহ মোট ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ সময় যাঁরা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন, চেয়ারম্যান পদে আ.লীগের মনোনীত প্রার্থী মোঃমিজানুর রহমান চৌধুরী,আব্দুস ছাদেক,রিয়াজ মোর্শেদ খান রাসেল,সৈয়দ জাহাঙ্গীর আলম ও জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন মো. সাদেক মিয়া।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে হাজী আব্দুল মোমেন, আলী আহমেদ দুলু, মোঃসুমন মিয়া,মোঃমনিরুজ্জামান মনির, ও জেলা রিটানিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন সজল আহমেদ রাজু ।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে জায়েদা বেগম,তাজ তাহমিনা মানিক,জোসনা বেগম ও জেলা রিটানিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন মাহমুদা রহমান ডলি।

উল্লেখ্য যে, রায়পুরা উপজেলায় ৩য় ধাপে ২৪শে মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।