ঢাকা বিভাগ

রায়পুরায় একই দিনে দুটি স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নরসিংদী রায়পুরা থেকেঃ- তন্ময় সাহা : নরসিংদীর রায়পুরা উপজেলায় সরকারি আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে।ওই সময় বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিরা।
শিক্ষা প্রতিষ্ঠান দুটিতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে সকাল ১০ টায় ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।স্কুলের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিস্প্লে প্রদর্শন করেন।ওই সময় ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় নাচ,গান,কৌতুক ও দলীয় নৃত্য উপভোগ করেন অনুষ্ঠানের  অতিথি বৃন্দ ও দর্শকরা।
ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ শেষে আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রধান অতিথি নরসিংদী-৫ আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সংস্কৃতিচর্চা ও খেলাধুলায় মনোনিবেশ করার প্রতি গুরুত্ব আরোপ করেন।তিনি শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগী হওয়ার আহ্বান জানান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের  সাধারণ সম্পাদক আব্দুস সাদেক,বিশিষ্ট শিক্ষাবিদ ও বিদ্যালয়ের সাবেক সভাপতি কল্পনা রাজিউদ্দিন,আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. নূর সাখাওয়াত হোসেন মিয়া,রায়পুরা থানা ওসি তদন্ত মোঃ লুৎফর রহমান, লেখক ও কবি শাহানাজ ইসলাম সহ আরো অনেকে।
অপরদিকে বাঁশগাড়ি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্কুলের সভাপতি ও উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সংগ্রহ ও সরবরাহ কর্মকর্তা আলহাজ্ব মো. রবিউল্লাহ।
এ সময় স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নাজিম উদ্দিন,শ্রীনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান রাসেন,চাঁনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মোমেন সরকার,বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল হক,উপজেলা বি.আর.ডি.বি চেয়ারম্যান হাসিব আহমেদ জাকির,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।