রংপুর বিভাগ

রাজারহাটে ৪ শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

এ.এস লিমন,রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামে রাজারহাটে জাতীয় শিক্ষা সপ্তাহ/১৯খ্রি: উপলক্ষে উপজেলা পর্যায়ে ২ প্রধান ২ সহকারী শিক্ষককে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত যাচাই-বাচাই কমিটির সভায় ৪ জন শিক্ষককে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেনের সভাপতিত্বে পাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.নাজমুল আহসান এবং দানানগর সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষিকা মোছা: খালেদা আফরিন শিখাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।অপরদিকে ২ সহকারী শিক্ষক হলেন- চাকিপশার তালুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আবু তালেব সরকার এবং রাজারহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোছা: জয়নব খাতুনকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে মনোনীত করা হয়।

রাজারহাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আতিকুর রহমান বলেন,কোমলমতি শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের লক্ষ্যে যারা নিরলস পরিশ্রম করে যাচ্ছে তারা এই পরিশ্রমের ফল হিসেবে রাজারহাট উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে এবং জাতীয় শিক্ষা সপ্তাহে নির্বাচিতগণ পর্যায়ক্রমে জেলা,বিভাগ ও জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবেন।#