বিনোদন

মালাইকার পছন্দ অর্জুন কাপুর!

শেয়ার করুন

বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে নানা গুঞ্জন রটছে। যদিও এখন পর্যন্ত দু’জনের কারো মুখেই বিষয়টি স্বীকার করতে শোনা যায়নি। এদিকে সম্প্রতি জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ সিক্স’-এ হাজির হয়েছিলেন মালাইকা আরোরা, কিরণ খের, বীর দাস ও মল্লিকা দুয়া। নতুন এই পর্বটি প্রচার হবে আগামী রবিবার। আর এই পর্বটির একটি প্রোমো ছড়িয়ে পড়েছে অনলাইনে। প্রোমোটিতে মালাইকাকে অর্জুনের বিষয় কথা বলতে দেখা যায়। প্রোমোতে করণ জিজ্ঞেস করেন এ বছরের সেরা পুরুষ পারফর্মারের নাম, তখন কিরণ খের উত্তরে বলেন অর্জুন কাপুর। তখনই মালাইকা বলে উঠেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি, এভাবে হোক বা অন্যভাবে।’

মালাইকার এমন মন্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ পড়ে গেছে। কারণ এর আগে মালাইকা ও অর্জুন কখনই প্রেমের স্বীকারোক্তি দিতে শোনা যায়নি। তবে নানা সময় এক সঙ্গে বহু অনুষ্ঠানে তাদের অংশ নিতে দেখা গেছে।

এদিকে, বলিউড নির্মাতা-অভিনেতা করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করন’-এ অতিথি হয়েছেন কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে মালাইকা-অর্জুনের প্রেম নিয়েও কথা বলেছেন প্রিয়াঙ্কা।
প্রিয়াঙ্কাকে জিজ্ঞাসা করা হয়, বলিউড তারকা বরুণ ধাওয়ান কার সঙ্গে প্রেম করছেন? প্রিয়াঙ্কা জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তবে মালাইকা-অর্জুন যে প্রেম করছে এটা তিনি জানেন।

বলিউডে মালাইকার খুব কাছের বন্ধু কারিনা কাপুর। শোতে কারিনাকে উপস্থাপক করণ জোহর প্রশ্ন করেন, অর্জুন-মালাইকার বিয়েতে তিনি কনের সঙ্গী হবেন কী না। করনের এ প্রশ্ন এড়িয়ে যান কারিনা।
২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্যজীবনে ছেদ টানার পর অর্জুনের সঙ্গেই বেশি দেখা যাচ্ছে মালাইকাকে। এ বছর তারা বিয়ে করবেন এমন গুঞ্জনও আছে।