সারাদেশ

মানিকগঞ্জে বসবাসরত অস্থায়ী ব্যক্তিদের খাদ্যসহায়তা দিয়েছেন পুলিশ সুপার

শেয়ার করুন

মানিকগঞ্জ : মানিকগঞ্জে বসবাসরত অস্থায়ী ব্যক্তিদের খাদ্যসহায়তা দিয়েছেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম। শুক্রবার দিবাগত রাতে তিনি মানিকগঞ্জ সদর উপজেলার মানরা ও নতুনবসতি এলাকায় ঘুরে ঘুরে ওইসব ব্যক্তিদের হাতে চাল, ডাল, আলু, তেল, লবণ ভরা ব্যাগ তুলে দেন তিনি।

যেকোন দুর্যোগ ও আপদকালীন সময়ে সাহয্য দেওয়ার ক্ষেত্রে স্থায়ী ও এলাকার ভোটারদের তালিকা করা হয়। যারা ভাড়া বাসায় অস্থায়ীভাবে বসবাস করেন তারা এই তালিকা থেকে বাদ পড়ে যান। এ সংক্রান্তে জাতীয় গনমাধ্যমে সংবাদ পরিবেশ হওয়ার পর নজরে আসে ওই পুলি সুপারের। তাঁর সিদ্ধান্ত অনুযায়ী, পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা ওই এলাকায় গিয়ে তাদের একটি তালিকা প্রস্তুত করেন। সেই অনুযায়ী, তিনি ৩৬ টি পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেন।

খাদ্য সহায়তা বিতরণকালে পুলিশ সুপারের সাথে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) হোসাইন মুহাম্মদ রায়হান, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) হামিদুর রহমান সিদ্দিকী, মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ রকিবুজ্জামান ও পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার।