সারাদেশ

মানিকগঞ্জে আরও ২৪ জন করোনায় আক্রান্ত

শেয়ার করুন

মানিকগঞ্জ :

মানিকগঞ্জে গেল ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৭৩ জন। আজ সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে  সিংগাইর উপজেলার ১১জন, মানিকগঞ্জ সদর ও ঘিওর উপজেলার চারজন করে, সাটুরিয়া উপজেলায় তিনজন এবং শিবালয় উপজেলার রয়েছেন দুইজন। তিনি বলেন, এ পর্যন্ত মোট দুই হাজার ৫১১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে দুই হাজার ১৪১টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৭৩জনের দেহে।

আক্রান্তদের মধ্যে ২১জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১১২জন নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১২১ জনের কোভিড-১৯ টেস্ট হয়েছে। এতে ২৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

’এ পর্যন্ত জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আটজন। নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ, দুইজন নারী ও  একজন কিশোর। এছাড়া, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন দুইজন। একজন হরিরামপুরে এবং অন্যজন সিংগাইর উপজেলায়।