খুলনা বিভাগ

মণিরামপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূ নিখোঁজ, থানায় জিডি

মোঃ মনোয়ার হোসেন, যশোর জেলা প্রতিনিধি : মণিরামপুরে রত্মা খাতুন (৩০) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ পিতার বাড়ীতে সন্তান প্রসব করতে গিয়ে নিখোঁজ হয়েছেন। তবে তার স্বামীর দাবী অজ্ঞাত মোবাইল নম্বর থেকে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে তাকে অপহরণ করা হতে পারে। এ ঘটনায় গত কাল রাতে থানায় অভিযোগ করতে গেলে পুলিশ সাধারণ ডায়েরী গ্রহণ করেছে। যার ডায়েরী নং ৫৪৮, তারিখ ১৪/১০/২০১৯।

উপজেলার ঢাকুরিয়া এলাকার মৃত ফজর আলী গাজীর পুত্র নির্মাণ শ্রমিক ফয়জুল্লাহ গাজী দাবী করেন, গত মাসের ২০ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে তার স্ত্রী রত্মা সন্তান প্রসব করতে তার বাড়ী থেকে যশোর খাজুরা লেবুতলা এলাকায় শশুর বাড়ীতে যায়। এরপর ২৭ সেপ্টেম্বর ০১৭৭৬-৪২২৩৬৮ নম্বর থেকে তার ব্যবহৃত ০১৬৮৯-১৫৩৯৩৮ নম্বরে অজ্ঞাত ব্যক্তি বলেন, মাগুরার এক স্থানে তার স্ত্রী রত্মার একটি কন্যা সন্তান হয়েছে। সন্তান ও স্ত্রীকে ফিরে পেতে হলে ২২ হাজার টাকা দিতে হবে। কিন্তু কোন টাকা দিতে পারেননি নির্মাণ শ্রমিক ফয়জুল্লাহ গাজী। এক পর্যায় তিনি মাগুরায় গিয়ে হাসপাতাল ও ক্লিনিকসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও স্ত্রী-সন্তানকে পাননি।

নির্মাণ শ্রমিক ফয়জুল্লাহ গত সোমবার মণিরামপুর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, তার ধারণা ওই টাকার জন্য তার স্ত্রী এবং ভুমিষ্ট হওয়া শিশু সন্তানকে অপহরণ করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি দাবী করেন থানায় গিয়ে সব ঘটনা খুলে বললেও পুলিশ সাধারণ ডায়েরী গ্রহণ করা হয়েছে।