প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ পিইসি ও জেএসসি পরীক্ষায় কোনাবাড়ীতে সেরা আমবাগ ইউনিক স্কুল এন্ড কলেজ

পিইসি ও জেএসসি পরীক্ষায় কোনাবাড়ীতে সেরা আমবাগ ইউনিক স্কুল এন্ড কলেজ

শেয়ার করুন

গাজীপুর সদর প্রতিনিধিঃ আজ সারা দেশে পিইসি ও জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে গাজীপুর মহানগর আওতাধীন ১০ ওয়ার্ডে সেরা ফলাফল করে আমবাগ ইউনিক স্কুল এন্ড কলেজ। উক্ত ফলাফলের জন্য প্রতিষ্ঠানের সভাপতি সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকে অভিনন্দন জানায়।

পিইসিতে আমবাগ ইউনিক স্কুল এন্ড কলেজ থেকে ৬২ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে ৪৭ জন শিক্ষার্থী এ প্লাস (A+) সহ শতভাগ পাশ করে। জেএসসিতে আমবাগ ইউনিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ৭৯ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করে ১৪ জন এ প্লাস (A+) সহ শতভাগ পাশ করে।

শুরু থেকেই প্রতিবছর পিইসি এবং জেএসসিতে নিজেদের সেরা ফলাফল ধরে রাখতে সক্ষম হচ্ছে আমবাগ ইউনিক স্কুল অ্যান্ড কলেজ। উভয় পরীক্ষায় ধারাবাহিকভাবে সাফল্য ধরে রাখার ব্যাপারে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ সোলায়মান বলেন শিক্ষার্থীদের পরীক্ষায় সেরা ফলাফল অর্জন আমাদের অভিজ্ঞতা ও সর্বাত্মক প্রচেষ্টার ফসল। শিশুবান্দব পড়ার পরিবেশ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক শিক্ষিকা এবং অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতা ছিলো বলেই আমরা প্রত্যাশা মতো ভালো ফলাফল করতে পারছি।

এছাড়াও উক্ত প্রতিষ্ঠান থেকে প্রত্যেক বছরে মেডিকেল, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে কলেজের সুনাম বজায় রাখছে। প্রতিষ্ঠানের সহ সভাপতি আলহাজ্ব মোঃ আবু তাহের (মাস্টার) বলেন আমরা প্রতিষ্ঠানের ভালো ফলাফলের জন্য সর্বাত্মক চেষ্টা করি।