রাজশাহী বিভাগ

পত্নীতলায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৯ উদযাপন

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি, কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি এই শ্লোগানকে সামনে রেখে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ-২০১৯ (৭-১২ ডিসেম্বর) উদযাপন উপলক্ষে পত্নীতলায় আইইএম ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঢাকার আয়োজনে এবং উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে শনিবার বেলা ১১টায় একটি শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সহকারী কমিশনার ভূমি সানজিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌফিক আহম্মেদ।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিল্লুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী, পরিবার কল্যান সহকারী হেলেনা জাহান, খন্দকার আব্দুর রাজ্জাক, এসএসিএমও পাটিচরা এফডব্লিউভি কায়েম উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাইদুল ইসলাম, এসএসিএমও আব্দুল মজিদ সবুজ, আকরামুল বারী, মাহবুব আলম, দিলিপ চৌহান, উপজেলা পরিবার পরিকল্পনার এনামুল ইসলাম, অফিস সহকারী শফিকুল ইসলাম, বিষাদ কুমার মন্ডল, এফডব্লিউএ শাহিদা বেগম, মুরসালিন সামছ সহ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মীগন ও অন্যান্য সূধীজন প্রমূখ।