সারাদেশ

নবীগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে সেনাবাহিনীর টহল অব্যাহত

শেয়ার করুন

ছনি চৌধুরী, হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিতে সেনাবাহিনী এবং উপজেলা প্রশাসন টহল অব্যাহত রয়েছে ।

শুক্রবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে ও ক্যাপ্টেন এ.এস.এম শিহাবুজ্জামান শিহাবসহকারে একদল সেনা সদস্য উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজার, দেবপাড়া ইউনিয়নের গোপলার বাজার,সদরঘাট নতুন বাজার,দেবপাড়া বাজার,গজনাইপুর ইউনিয়নের জনতার বাজার,পৌর এলাকার শিবপাশা,তিমিরপুর বাজার সহ বিভিন্ন এলাকায় টহল দেন এবং সদ্য বিদেশফেরত প্রবাসীরা হোম কোয়ারেন্টিন মানছে কি-না তা খতিয়ে দেখেন। এছাড়াও জনস্বাস্থ্যের সুরক্ষায় তাদের নির্ধারিত সময় পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে সচেতন করেন।

এ ব্যাপারে সেনাবাহিনীর ক্যাপ্টেন এ.এস.এম শিহাবুজ্জামান শিহাব জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে সেনাবাহিনী মাঠে কাজ করছেন। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। বিনা প্রয়োজনে কাউকে ঘর থেকে বের না হতে মাইকিং করে সচেতন করা হচ্ছে।