বিনোদন

ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন হিরো আলম!

আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন বলে অভিযোগ করেছেন তার স্ত্রী সাদিয়া বেগম সুমি।
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন সুমি এ অভিযোগ করেন। মঙ্গলবার রাতে হিরো আলমের নির্যাতনের শিকার হয়ে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

স্ত্রী সাদিয়া বেগম সুমি অভিযোগ করেন, শুনেছেন হিরো ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণ তিনি স্ত্রী-সন্তানের খোঁজ রাখেন না এবং সংসারের খরচ দেন না। এ প্রসঙ্গে কথা বললেই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। এছাড়া রাতে বিছানায় শুয়ে হিরো আলম অন্য নারীর সঙ্গে মোবাইলে কথা বলেন বলে অভিযোগ করেছেন সুমি। এ ঘটনায় সুমির বাবা সাইফুল ইসলাম দুপুরে সদর থানায় অভিযোগ দিয়েছে।

এছাড়া শ্বশুরবাড়ির লোকজনের মারপিটে হিরো আলম আহত হয়েছেন বলে জানা গেছে। তিনি শ্বশুর ও স্ত্রীসহ ৪-৫ জনের নামে পাল্টা লিখিত অভিযোগ দিয়েছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই আবদুর রহিম জানান, হিরো আলম থানায় এসে অভিযোগ করেন, পারিবারিক কলহে শ্বশুরবাড়ির লোকজন তাকে লাঞ্ছিত, মারপিট ও ঘর থেকে টাকা নিয়ে গেছেন। এ ব্যাপারে তিনি স্ত্রী, শ্বশুরসহ ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, পরে জানতে পারেন মারপিটে আহত হয়ে তার স্ত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া সাইফুল ইসলাম অভিযোগ করেন, জামাই হিরো বাড়িতে এসে যৌতুকের কারণে তার মেয়েকে মারপিট করেছেন। বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত হিরো আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। তাকে এরুলিয়া বাজার এলাকায় বাড়ি ও অফিসে গিয়েও পাওয়া যায়নি। ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।