রংপুর বিভাগ

ডোমারে ব্রীজের উপর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বখতিয়ার ঈবনে জীবন, ডোমার নীলফামারী  : নীলফামারীর ডোমারে ব্রীজের উপর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে, আজ শনিবার(২৪ নভেম্বর) উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ড নয়াবাড়ী এলাকায়।এলাকাবাসী জানায়,সকালে নয়াবাড়ী সুইজগেটের ব্রীজের রেলিংয়ের সাথে গলায় রশি দিয়ে এক যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায় লোকজন।খোজ নিয়ে জানা যায়, উক্ত লাশটি একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নওদাবশ এলাকার অজিত রায়ের ছেলে দীপক রায় (২২)।
থানায় সংবাদ দিলে এসআই খাদেমুল করিম ঘটনা স্থলে এসে লাশটি উদ্ধার করেন।লাশের সুরতাহাল শেষে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠায় পুলিশ। ইউপি সদস্য জয়নাল আবেদীন জানান, গত ১ বছর পূর্বে দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের কোনাশু রায়ের কন্যা সানজিতা রাণীর বিয়ে হয় দিপকের সাথে। বিয়ের পূর্ব থেকে ছেলেটি অত্যান্ত জেদী ও রাগী ধরনের ছিল, প্রায় সময় পারিবারিক ঝগড়া বিবাদকে কেন্দ্র করে একাধীকবার আতœহত্যার চেষ্টা চালায়। গত কয়েকদিন থেকে স্ত্রীর সাথে মান অভিমান চলছিল বলে দিপকের মা সুধারানী বলেন।
 ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী জানান, লাশ ঝুলন্ত অবস্থায় আমরা উদ্ধার করি, এ সময় ব্রীজের উপরে রাখা দিপকের বাইসাইকেল ও পকেটের মানিব্যাগ থেকে মোবাইল ফোন, কিছু টাকা, ছবি, ও তার সাইকেলের চাবি উদ্ধার করা হয়। লাশ মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।