রংপুর বিভাগ

ঠাকুরগাঁও বহরামপুরের গ্রামবাসী বিজিবির বিরুদ্ধে মামলার আদেশ পিছিয়ে ১২ মার্চ

SHARE
অারিফুজ্জামান অারিফ স্টাফ রিপোর্টার ।। ঠাকুরগাঁও হরিপুর উপজেলার বহরমপুরে গ্রামবাসীর নিহতের পরিবারের পক্ষে বিজিবির বিরুদ্ধে জমা দেয়া মামলার অভিযোগপত্র জুডিশিয়াল মেজিষ্ট্রেট কোট হরিপুর আমলী আদালতের বিচারক ফারহানা খান আজ ৬ মার্চ আদেশের জন্য দিন ধার্য্য করলেও তা আবারো পিছানো হয়েছে।
বিচারক ফানারানা খান ছুটিতে থাকায় অভিযোগ পত্রটি হস্তান্তর করেন সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট আদালতের বিচারক মারজিয়া খাতুনের কাছে।
আজ বুধবার দুপুরে বিচারক মারজিয়া খাতুন আগামী ১২ মার্চ অভিযোগের আদেশের জন্য দিন ধার্য করেন।
আইনজীবির তথ্য মতে, নিহত নবাব এর বাবা নজরুল ইসলাম, সাদেক এর ভাই মোঃ বাসেদ ও শিশু জয়নালের পিতা নুর ইসলাম পৃথক পৃথক তিনটি মামলার বাদি হয়। মামলায় ৫০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল তুহিন মোঃ মাসুদসহ আরো ৬ বিজিবি সদস্যের নাম উল্লেখ করে আরো আড়াইশ জনকে অজ্ঞাত করে মামলার অভিযোগটি জমা দেয়া হয়।
মামলার বাদিরা অভিযোগ করে বলেন, টাকা খরচ করে মামলার কাগজপত্র আদালতে জমা দেয়া হয়। এর পর শুধু তারিখ পরিবর্তন করা হয়েছে। আমরা আশা করছি আগামী তারিখে মামলাটি গ্রহন করবে বিচারক।
উল্লেখ্য গত ১২ ফেব্রুয়ারী ঠাকুরগাঁও হরিপুরের বহরমপুর গ্রামবাসির উপড় এলোপাথারী গুলি চালায় বিজিবির সদস্যরা । এতে শিশুসহ ৩জন নিহত ও ১৫জন আহত হয়।