বিনোদন

টিকটক মাতাচ্ছেন হিরো ওমর সানী

শেয়ার করুন

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

নব্বইয়ের দশকের নাম্বার ওয়ান হিরো ওমর সানী সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সরব। ফেসবুকের মাধ্যমে নিয়মিত নিজের তথ্য ভক্তদের জানান তিনি। সাম্প্রতিক ইস্যু নিয়েও তার বিশ্লেষণ প্রশংসার দাবি রাখে। বন্যা, ঝড় কিংবা বর্তমান করোনা পরিস্থিতি সাধ্যমতো জনসচেতনতামূলক কার্যক্রম  করছেন তিনি।

ওমর সানী নিজে এফডিসির অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তার ফ্যান ক্লাবের পক্ষ থেকে দেশের বিভিন্ন  এলাকায় সাহায্য পৌঁছে দেওয়া হয়েছে।এই সুপারস্টারকে বিনোদনের আরও একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম টিকটকে বেশ সরব দেখা যাচ্ছে। সাধারণ মানুষের মতো তারকারাও এই প্লাটফর্মে বেশ সরব। দেশীয় অনেক তারকাকেই টিকটকে আইডি খুলতে দেখা গেছে। নায়িকা পূর্ণিমা থেকে শুরু বিদ্যা সিনহা মিম হালের  সব তারকাই টিকটকে রয়েছেন। 

 সম্প্রতি টিকটকে যুক্ত হয়েছেন নায়ক ওমর সানী। খুব অল্প সময়ের মধ্যেই নিজের জনপ্রিয়তাকে পুঁজি করে ৬৪ হাজারের বেশি ফলোয়ার জুটিয়ে ফেলেছেন তিনি। টিকটক ভিডিওতে ওমর সানী তার অভিনীত ছবির জনপ্রিয় গানের সঙ্গে ঠোঁট মেলান। পাশাপাশি কিছু হিন্দি গানের সঙ্গেও পারফর্ম করতে দেখা গেছে তাকে।ওমর সানী তার ভক্তদের অতীতের মতোই টিকটকেও পাশে থাকার জন্য আহ্বান জানিয়েছেন। এদিকে জনপ্রিয় প্লাটফর্ম টিকটকে পছন্দের নায়ককে পেয়ে ভক্তরাও দারুণ খুশি।