বিনোদন

টপলেস হলেন বাংলাদেশি অভিনেত্রী আইরিন!

শেয়ার করুন

টপলেস হয়ে ছবি তুলে তাও আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন চিত্রনায়িকা আইরিন। উর্ধাঙ্গ অনাবৃত করে একটি ছবি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। এই নিয়ে বাংলাদেশি চলচ্চিত্র ভক্তদের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তবে নেটিজেনদের একাংশ বলছে, সম্পূর্ণ টপলেস নয়। তবে টপলেস ভঙ্গিমা বোঝানো হয়েছে ছবিতে।

আইরিন সুলতানা চলচ্চিত্র অভিনেত্রী। ২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় তিনি ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর থেকে বিনোদন মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিং অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। এখন আইরিনকে মানুষ জন আইরিনকে চেনে চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে। ভালোবাসা জিন্দাবাদ, ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, সেই তুমি, টাইম মেশিন, পদ্মার প্রেম ছবিতে অভিনয় করেছেন।

ছবি সম্পর্কে আইরিন বলেন, ‘আমার ইনস্টাগ্রামে আমি নিয়মিত ছবি পোস্ট করি। বিভিন্ন সময়ের ফটোশুটের ছবি আপলোড করি। তবে আপনি যে ছবির কথা বলছেন সে ছবি বিষয়ে আমি কোনো মন্তব্য করবো না।’

চলচ্চিত্রে অভিনয়ের আগে আইরিন টিভি নাটকে অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন আফসানা মিমি পরিচালিত ধারাবাহিক নাটক ‘পৌষ ফাগুনের পালা’, তানভীর হোসেন প্রবাল পরিচালিত ‘তবুও সংশয়’, আশুতোষ সুজন পরিচালিত ‘জলছবি’ ইত্যাদি। এছাড়া বিভিন্ন টিভি বিজ্ঞাপনেরও মডেল হয়েছেন আইরিন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।