রাজশাহী বিভাগ

জয়পুরহাটে ইয়াবসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

SHARE

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাত প্রায় সাড়ে ৯টার দিকে সদর উপজেলার পারুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার গাড়িয়াকান্ত এলাকার বেল্লাল উদ্দিনের ছেলে মোঃ আবু জাফর জনি (৩০), কাশিয়াবাড়ী এলাকার সায়েদ আলী সরদারের ছেলে মোঃ ফজলুর রহমান (৩৮) ও পাঁচবিবির উচনা এলাকার মৃত ফইমদ্দিন মন্ডলের ছেলে উজ্জল হোসেন (২৩)।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, রবিবার রাত প্রায় সাড়ে ৯ টার দিকে জয়পুরহাট জেলার সদর থানাধীন পারুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩৫ হাজার টাকাসহ এই শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অনেকদিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ভারত থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রি করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।