রংপুর বিভাগ

জনগণের ভোটেই আ.লীগ পুণরায় ক্ষমতায় আসবে -রমেশ চন্দ্র সেন

শেয়ার করুন

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার যে অভূতপূর্ণ উন্নয়ন করেছে; এসব উন্নয়ন দৃশ্যমান। জনগণের চোখের সামনেই আ.লীগ উন্নয়নমূলক কাজগুলো করেছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনগণ বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগকে পুণরায় ক্ষমতায় আনবে।

মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নে তিনটি রাসÍা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে মুন্সিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি ক্ষমতায় আসতে চায় লুটপাট করার জন্য, দেশের সম্পদ বিদেশে পাচার করার জন্য। আর দেশের উন্নয়ন না করে ক্ষতি করার জন্য। বিএনপি যে দুর্নীতিবাজ একটা দল তা প্রমাণ হয়েছে। দুর্নীতির কারণে খালেদা জিয়া আজ কারাগারে, আর একই অপরাধ সহ অন্য অনেক অপরাধে তারেক জিয়া দেশের বাহিরে আত্মগোপনে রয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতা আসার আগে জনগণকে যেসব প্রতিশ্র“তি দিয়েছিল তার চেয়ে অনেক বেশি পুরণ করেছে। কারণ আ.লীগ জনগণের দল। জনগণের কল্যাণেই আমরা কাজ করি। তাই দৃষ্টান্ত ঠাকুরগাঁও। ক্ষমতায় আসার পর থেকে ঠাকুরগাঁও সদর উপজেলার ২১টি ইউনিয়নে প্রচুর পরিমাণ উন্নয়ন হয়েছে, যা বিগত কোন সরকার করতে পারেনি।

বাংলাদেশে উন্নয়নের ধারাকে ধরে রাখতে হলে আওয়ামী লীগ ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সকলকে ভোট দেওয়ার আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টু, উপজেলা এলজিইডির প্রকৌশলী নুরুজ্জামান সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইজাব উদ্দীন মাস্টার, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান প্রমুখ।

অপরদিকে সকালে সদর উপজেলার বালিয়া ইউনিয়নে তিনটি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে বড়বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর-এ-আলম সিদ্দিকী মুক্তির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে দেবীপুর ইউনিয়নে ৩টি রাস্তার ৬ কিলোমিটার ও বালিয়া ইউনিয়নের ৩টি রাস্তার ৪ কিলোমিটার পাকাকরণ কাজে ব্যয় ধরা হয় ৭ কোটি টাকা।