সারাদেশ

চাঁদপুরবাসীর ভালোবাসায় সিক্ত দুই টাইগার

চাঁদপুরবাসীর উচ্ছ্বাস আর ভালোবাসায় সিক্ত হলেন চাঁদপুরের দুই যুবা টাইগার জয় ও শামিম। ভক্ত, সমর্থক ও ক্রিকেটপ্রেমী মানুষ উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেয় বিশ্বকাপ জয়ী দলের দুই সদস্যকে। একাধিক সংবর্ধনা আর মিষ্টি বিতরণের মাধ্যমে দুই বীরকে ঘিরে উৎসবে মেতে উঠে চাঁদপুরবাসী। বৃহস্পতিবার সকাল থেকেই ভিড় চাঁদপুর লঞ্চঘাটে। কখন আসবে চাঁদপুরের দুই বীর সন্তান! জাতীয় বীরদের বরণ করে নিতে দীর্ঘ অপেক্ষার পালা শেষ হয় তাদের বহন করা লঞ্চ দুপুরে চাঁদপুর ঘাটে ভিড়ার সাথে। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী চাঁদপুরের দুই দামাল ছেলে মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেনের বাড়ী ফরিদগঞ্জ উপজেলায়।

লঞ্চঘাটেই দুই বিশ্ববিজয়ীকে ফুলে ফুলে সিক্ত করে ক্রিকেটপ্রেমী চাঁদপুরবাসী। চাঁদপুর জেলা প্রশাসন, চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে দেয়া হয় সংবর্ধনা। তাদের নিয়ে শহরে বের হয় আনন্দ শোভাযাত্রা। দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিশেন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে অনুভূতি প্রকাশ করে বলেন, দেশের এই ঐতিহাসিক অর্জনের সাথে নিজেরা জড়িত থাকতে পেরে উচ্ছ্বসীত দুই টাইগার। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তারা খুবই উৎসাহিত। ভবিষ্যতে আরো ভালো করতে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন তারা।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম, ইমরান-মাহমুদ-ডালিম, সেলিনা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ আবদুল মোতালেবসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে তাদেরকে ফরিদগঞ্জ নিজ উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা।