সারাদেশ

ঘিওরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে তিন যুবক গ্রেপ্তার

শেয়ার করুন

 মানিকগঞ্জ প্রতিনিধি :
মানিকগঞ্জের ঘিওরে এক গৃহবধু গণধর্ষণের ঘটনায় মূল আসামীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, বরটিয়া ইউনিয়নের মৌহালী গ্রামের ছলিম মিয়ার ছেলে ওয়াসিম হোসেন (২০), সাজাহান মিয়ার ছেলে রাবিক হোসেন (২০) ও আব্দুল কুদ্দুসের ছেলে রেদোয়ান (২০)।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, নির্যাতনের শিকার ওই গৃহবধুর স্বামীর বাড়ি বরটিয়া ইউনিয়ের মৌহালী গ্রামে। ঈদের আগের দিন তিনি পাশ^বর্তী কর্জনা গ্রামে বাবার বাড়িতে আসেন। গত ২৭ মে বুধবার সকালে বাবার বাড়ি থেকে ওই নারী মোবাইল রিচার্জ করতে পাশ^বর্তী বরটিয়া বাজারে ফ্লেক্সিলোডের দোকানে যান। সেখানে তার চাচাতো দেবর ওয়াসিম ওই নারীকে কথা বলার জন্য বাজারের পাশের একটি নির্জন ভিটায় নিয়ে যায়। পরে ওয়াসিম ও তার ৭/৮ জন সহযোগী ওই নারীকে গণধর্ষণ করে।

তিনি আরো জানান, রোববার রাতে গৃহবধুর মা বাদী হয়ে ওয়াসিমসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার সকালে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে।