খুলনা বিভাগ

গাংনীর কাজিপুর সীমান্তে বন্দুকযুদ্ধে একজন নিহত

SHARE

গাংনী প্রতিনিধি, বিডি রিপোট টোয়েন্টিফোর ডট কমঃ : মেহেরপুরের গাংনী উপজেলার সীমার্ন্তবর্তি কাজীপুর গ্রামে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় সাজু আহমেদ (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন।  নিহত সাজু কাজীপুর গ্রামের পোস্ট অফিসপাড়ার বজলুর রহমানের ছেলে।
বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ১টি দেশীয় বন্দুক,১ রাউন্ড বন্দুকের গুলি ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার (৩ মার্চ-২০১৯ ইং) দিবাগত মধ্যেরাতে কাজীপুর গ্রামের মুন্সীপাড়া সুইচগেট এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনায় যুবক সাজু নিহত হন।

স্থানীয় পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ অজয় দাশ জানান,কাজীপুর মুন্সীপাড়ার সুইচগেট এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশের একটিদল ওই স্থানে অভিযান চালায়। পুলিশের অবস্থান বুঝতে পেরে গোলাগুলি বন্ধ করে দুস্কৃতিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের পাশ থেকে ১টি দেশীয় বন্দুক,১ রাউন্ড বন্দুকের গুলি ও আনুমানিক ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে মাদক ব্যবসায়ীদের মধ্যে দ্বন্দ্বের কারণে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এদিকে ঘটনার ১ ঘণ্টা পর স্থানীয়দের মাধ্যমে গুলিবিদ্ধ যুবকের পরিচয় মিলেছে। নিহত ওই যুবক কাজীপুর গ্রামের বজলুর রহমানের ছেলে সাজু আহমেদ।  সে একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গাংনী থানায় মাদকের ব্যবসার অভিযোগে একাধিক মামলা রয়েছে। নিহতের বুকে ও শরীরের বিভিন্ন অংশে গুলিবিদ্ধের দাগ রয়েছে।  লাশ উদ্ধার করে গাংনী থানা হেফাজতে নেয়া হয়েছে।

গাংনী থানা সূত্র জানায়,আজ সোমবার সকালের দিকে লাশ ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হবে।