প্রচ্ছদ খেলাধুলা খুলনার বিপক্ষে সিলেটের বড় সংগ্রহ

খুলনার বিপক্ষে সিলেটের বড় সংগ্রহ

শেয়ার করুন

শেষ চারে খেলতে হলে জিততে হবে যে কোনও মূল্যে। এমন সমীকরণ সামনে রেখে খুলনার বিপক্ষে বড় সংগ্রহ করেছে সিলেট। আফিফ-সাব্বিরের ব্যাটে ভর করে চার উইকেট হারিয়ে ১৯৫ রান করেছে সিলেট। জিততে হলে খুলনাকে করতে হবে ১৯৬ রান।

শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানস। পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে দুটি দলই। ৯ ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে সিলেট, অপরদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে দুই জয়ে চার পয়েন্ট নিয়ে সাত নম্বরে অবস্থান খুলনার।

আজ টস জিতে ব্যাটিংকে বেঁছে নেন সিক্সার্স অধিনায়ক অলক কাপালী। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন দুই ওপেনার লিটন দাস ও আফিফ হোসেন। ৮ ওভারেই ৭১ রানের বড় জুটি করেন তারা।

২২ বলে ৩৪ রান করে লিটন ফিরে গেলে বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি জেসন রয়। মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন ইংলিশ এই ব্যাটসম্যান।

প্রায় প্রতি ম্যাচে আশা জাগানিয়া ব্যাটিং করা আফিফ আউট হন ৪৯ রান করে। ক্যারিবীয় ব্যাটসম্যান নিকোলাস পুরান আউট হন ১১ রানে। ১০৬ রানে ৪ উইকেট হারিয়ে সিক্সার্সরা যখন কিছুটা বিপদে তখনই দলের হাল ধরেন সাব্বির রহমান ও মোহাম্মদ নেওয়াজ।

২১ বলে ৩৯ রান করে নেওয়াজ ও ২৯ বলে ৪৪ করেন সাব্বির। নির্ধারিত ২০ ওভার পর্যন্ত অপরাজিত থাকেন এই দুই ব্যাটসম্যান। এতে দল পায় চার উইকেট হারিয়ে ১৯৫ রানের বড় সংগ্রহ।

খুলনার হয়ে ৩০ রান দিয়ে ৩ উইকেট নেনে তাইজুল ইসলাম। এছাড়া বাকি একটি উইকেট নেন জুনায়েদ খান।