খেলাধুলা

কোহলির অদ্ভুত মুখের হাস্যকর ছবি ভাইরাল

বিরাট কোহলি এই মুহূর্তে নিউজিল্যান্ডে। স্বাগতিকদের কাছে একদিনের সিরিজে হোয়াইটওয়াশের পর টেস্ট সিরিজ শুরুর আগে বেশ কিছুদিনের অবসর পেয়েছে ভারতীয় দল। অনুশীলনের পাশাপাশি ক্রিকেটাররা সকলেই নিজেদের মতো করে অবসরে সময় কাটাচ্ছেন। এর আগে ক্রিকেটাররা ঘোরার ছবি দিয়েছিলেন।

এবার বিরাট কোহলি যে ছবিটি পোস্ট করলেন তা দেখে রীতিমতো হতভম্ব সমর্থকরা। বিরাট কোহলি তার দুই সতীর্থ মোহাম্মদ শামি ও পৃথ্বী শ-র সঙ্গে অদ্ভুত মুখ করে ছবি তুললেন। সেই ছবি টুইটও করলেন। বিরাট কোহলি যদিও সব সময়ই সোশ্যাল মিডিয়ায় তার অ্যাকটিভিটির ছবি পোস্ট করতে থাকেন। বেশিরভাগ সময়ই স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বেড়ানোর ছবি দিতে দেখা যায় তাকে। কখনও একান্ত মুহূর্তেরও। এবার ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘‘ন্যায়া পোস্ট সু‌ন্দর দোস্ত।”

এই পোস্ট ফ্যানদের নজরে আসতেই তা নিয়ে নতুন নতুন মিম তৈরি হয়ে যায় সঙ্গে সঙ্গে।

বিরাটের পোস্টে এক ফ্যান লেখেন, ‘‘পরবর্তী মিমের জন্য”, আর একজন লেখেন, ‘‘মিম ওয়ালো, ওয়া পিক মিল গ্যায়া!”

ভারতের সামনে এখন রয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ২১ ফেব্রুয়ারি থেকে প্রথম টেস্ট শুরু হবে ওয়েলিংটনের বাসিন রিজার্ভে।

এই সিরিজ আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। ভারত এখনো পর্যন্ত এই চ্যাম্পিয়নশিপের সব ক’টি টেস্টই জিতে নিয়েছে। এখনও পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে ভারত। পয়েন্ট টেবলেরও শীর্ষে রয়েছে ভারত। নিউজিল্যান্ড ৬০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। পাঁচ ম্যাচে তারা মাত্র একটিই জিততে পেরেছে। এদিক থেকে দেখতে গেলে অসম লড়াই ম‌নে হলেও সদ্য শেষ হওয়া ওডিআই সিরিজে যেভাবে দাপট দেখিয়েছেন কিউইরা তাতে টেস্টে ঘুরে দাঁড়াতে পারে দল।

ভারত দাপটের সঙ্গেই নিউজিল্যান্ড সফর শুরু করেছিল। ৫-০তে টি২০ সিরিজ জিতে নিলেও একদিনের সিরিজে ৩-০ হেরে হোয়াইটওয়াশ হয় ভারত। এনডিটিভি।