বিনোদন

কিস্তিতে ঘুষ খান আখম হাসান!

বিনোদন ডেস্ক: দুর্নীতিবাজ সরকারী কর্মচারী তিনি। ঘুষ ছাড়া কোন কাজ করেন না। তবে কেউ যদি নগদ ঘুষ না দিতে পারে তার কাছ থেকে কিস্তিতেও ঘুষ নেন তিনি। এমনই এক মজার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্যঅভিনেতা আখম হাসান। “কিস্তি কাদের” নামে এই নাটকটি ইতিমধ্যে ইউটিউবের দাঁড়কাক এন্টারটেইনমেইন্ট চ্যানেলে মুক্তি পেয়েছে এবং ব্যাপক দর্শকপ্রিয়তাও অর্জন করেছে।
এ প্রসঙ্গে নাট্য পরিচালক মাসুদ করিম সুজন জানান, “হাস্যরসের মাধ্যমে ঘুষের মতো একটি সামাজিক ব্যাধির বিরুদ্ধে ম্যাসেজ দেয়ার চেষ্টা করা হয়েছে এ নাটকটিতে। বরাবরের মতোই অসাধারন অভিনয় করেছেন জনাব আখম হাসান। আশা করি নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে।”
দাঁড়কাক এন্টারটেইনমেন্টের কর্ণধার জানান, “ইদনিং ইউটিউবের জন্য অনেকেই নাটক নির্মাণ করছে এবং বিজ্ঞাপন বিরতি না থাকার কারণে সেসব নাটক অনেক গ্রহণযোগ্যতাও পাচ্ছে। আমরাও ইউটিউবের জন্য নিয়মিত নাটক নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। ইনশাল্লাহ আমাদের নাটকগুলো হবে ভিন্ন ধরনের। গল্পগুলো হবে সামাজিক সচেতনতামূলক এবং প্রতিটি নাটকেই দর্শকদের জন্য একটা ভালো মেসেজ থাকবে।”
নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা সিনহা, রিফাত চৌধুরী, শরীফুল ইসলাম, মোল্লা ফরিদ, আজম খান, মাসুদ করিম সুজন, রাতুল, সাইফুল আলম, তানিসাসহ আরো অনেকে।