হেড লাইন

করোনা ভাইরাস : পরিস্থিতি মনিটরিংয়ে ৮ বিভাগে ৮ উপসচিবকে দায়িত্ব

শেয়ার করুন

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধ ও আক্রান্ত রোগীদের বিষয়ে মনিটরিংয়ের জন্য দেশের আট বিভাগে উপসচিব ও সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার আট কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

আজ বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব খন্দকার জাকির হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয় ।

এতে বলা হয়, ঢাকা বিভাগের সকল জেলায় উপসচিব (প্রশাসন-১) খন্দকার জাকির হোসেন; চট্টগ্রাম বিভাগে উপসচিব (ক্রয় ও সংগ্রহ-১) হাছান মাহমুদ, সিলেট বিভাগে উপসচিব (সরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-২) বেগম রোকেয়া খাতুন; রাজশাহী বিভাগে উপসচিব (বিশ্ব স্বাস্থ্য সংস্থা-১) বেগম সুলতানা রাজিয়া; রংপুর বিভাগে উপসচিব (জিএনএসপিএইচআর শাখা) মো. ছরোয়ার হোসেন; খুলনা বিভাগে সিনিয়র সহকারী সচিব (প্রশাসন-২) মো. শাহাদাত হোসেন কবির; ময়মনসিংহ বিভাগে সিনিয়র সহকারী সচিব (বেসরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১) বেগম উম্মে হাবিবা এবং বরিশাল বিভাগে উপসচিব (নার্সিং সেবা-২) তানভীর আহমেদ দায়িত্ব পালন করবেন।

চিঠিতে আরো বলা হয়, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা করোনাভাইরাস প্রতিরোধে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সেবা বিষয়ে সমন্বয়ের জন্য সংশ্লিষ্ট জেলা প্রশাসক ও সিভিল সার্জনের কাছ থেকে প্রতিদিন গৃহীত কার্যক্রমের তথ্য সংগ্রহ ও মনিটরিং করবেন এবং এ-সংক্রান্ত সকল বিষয় সমন্বয় করবেন।