সারাদেশ

কক্সবাজারে বাস উল্টে নিহত ৪

শেয়ার করুন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া ঢালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন—নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সোনাদিয়া গ্রামের ঝর্ণা বেগম (৩৫)। শেষ খবর পাওয়া পর্যন্ত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন শাফায়েত উল্লাহ (৫০), জহিরুল ইসলাম (৩০), মো. ফিরোজ (৫০), জাহাঙ্গীর আলম (৪০), মহসিন উদ্দিন (৬০), সুমাইয়া বেগম (৯), সুমি আকতার (১৮), ছিদ্দিক আহমদ (২১), আব্দুল করিম (৪৮), মো. কাওসার (২০), দেলোয়ার হোসেন (৩২), মো. তানভির (২৬), আমির হোসেন (২৯) ও মো. শাহাদাত (২৬)। তাঁদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কয়েকটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন, ফেনী থেকে কক্সবাজারমুখী স্টার লাইন পরিবহনের একটি বাস চকরিয়ার বানিয়ারছড়া ঢালা এলাকায় নিয়ন্ত্রণ হারায়। এ সময় উল্টে যায় বাসটি। এতে ঘটনাস্থলে চারজন নিহত ও অন্তত ১৪ জন আহত হন।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আনিসুর রহমান প্রথম আলোকে বলেন, কক্সবাজারমুখী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। নিহতদের লাশ পুলিশ ফাঁড়িতে আপাতত রাখা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।