প্রচ্ছদ আজকের সেরা সংবাদ এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে: র‌্যাব ডিজি

এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে: র‌্যাব ডিজি

শেয়ার করুন

রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়ে এই সংস্কৃতি ভেঙে ফেলতে হবে।  সভ্য সংস্কৃতিতে প্রবেশ করার সময় এসেছে। বললেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের মহাপরিচালক বেনজির আহমেদ।

মঙ্গলবার (৭ মে) রাজধানীর কারওয়ান বাজারে রমজান উপলক্ষে পরিমিত ক্রয় ক্যাম্পেইন প্রোগ্রাম-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক বলেন, কিছু অসাধু ব্যবসায়ী রমজান মাস এলেই পণ্যের দাম বাড়ায়। এই সংস্কৃতি ভেঙে ফেলতে হবে। এবার রমজানে পণ্যের দাম এক টাকা হলেও কমবে।বাংলাদেশ দোকান মালিক সমিতি ও ঢাকা মহানগর দোকান মালিক সমিতি যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

ব্যবসায়ীদের উদ্দেশে র‌্যাব ডিজি বলেন, কারও ঘাড়ে কোনো অভিযোগ দেবেন না। কোথাও অন্যায্য কিছু হলে আমরা ব্যবস্থা নেবো। খাদ্যে ভেজাল মেশালে তাদের ফাঁসির সাজা হওয়া উচিত। ব্যবসায়ীরা কাউকে চাঁদা দেবেন না। সৎ ব্যবসায়ীর সঙ্গে আমরা আছি। অসৎ ব্যবসায়ীদের সঙ্গে আমরা নেই। সৎ ব্যবসায়ীরা কোনো ভয় পাবেন না।

বেনজির আহমেদ আরও বলেন, খাদ্যে যারা ভেজাল মেশায় তারা খুনি। তাদের ফাঁসি হতে হবে। খাদ্যে ভেজাল কঠোর হাতে দমন করা হবে।বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

এছাড়া মেয়র আতিকুল ইসলাম, এফবিসিসিআইয়ের বর্তমান কমিটির সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ ও ক্যাবের সভাপতি গোলাম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।