জাতীয়

অগ্রিম টিকিট নিতে কমলাপুরে দীর্ঘলাইন

শেয়ার করুন

রাজধানীর কমলাপুরে সময়ের সঙ্গে টিকিট প্রত্যাশীদের লাইন দীর্ঘ হচ্ছে। মুহূর্তের মধ্যে শেষ হয়ে যাচ্ছে এসি ও কেবিনের টিকিট। তবে টিকিট না পেয়ে অনেকেই হতাশা নিয়ে ফিরে গেছেন।

কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, ‘এসি ও কেবিনের স্বল্পতার কারণেই যাত্রীরা টিকিট পাচ্ছে না। আবার স্বল্পতাও রয়েছে। তবে মোট টিকিটের মধ্যে নির্দিষ্ট সংখ্যক টিকিট লাইনে দাঁড়িয়ে পাওয়া যাচ্ছে।’

রোববার দুপুরে সরেজমিন গিয়ে কমলাপুরে দেখা যায়, এদিন ৩ জুনের টিকিট নিতে প্রচুর মানুষ লাইনে দাঁড়িয়ে আছেন। সামরিক বাহিনীর জন্য একটি, নারীদের জন্য দুটিসহ মোট ২৬টি কাউন্টার থেকে ঈদের আগাম টিকিট নিতে লাইন ছিল দীর্ঘ।

যাত্রীরা অভিযোগ করে বলেন, অল্প সময়ের মধ্যেই শেষ হচ্ছে এসি টিকিট। অথচ আমরা কেউ টিকিট পাচ্ছি না। মাঝে মধ্যে টিকিট পেলেও অনেকেই না পেয়ে ফিরে যাচ্ছিলেন। আবার টিকিট পেয়ে অনেকেই হাসিমুখে ফিরছিলেন।

মিরপুর থেকে আসা আবু জাফর বলেন, ‘ঈদে চট্টগামে গ্রামের বাড়িতে ঈদ করবো। শনিবার রাতে এসেছিলাম। ৪ টি টিকিট পেয়েছি। এখন অনেক ভাল লাগছে।’ তার মতো অনেকেই একইভাবে টিকিট পেয়ে ফিরছিলেন। আগামী ৬ জুন পর্যন্ত টিকিট বিক্রি চলবে।