প্রচ্ছদ খেলাধুলা সবার কাছে ক্ষমা চাইলেন সালাহ

সবার কাছে ক্ষমা চাইলেন সালাহ

মোহাম্মদ সালাহর উপর ভরসা করে এবারের বিশ্বকাপে খেলতে আসলেও একেবারে খালি হাতেই বাড়ির ফিরতে হচ্ছে মিসরকে। ইনজুরি আক্রান্ত সালাহ নিজে দু’গোল করতে পারলেও একটি ম্যাচেও দলকে নিয়ে যেতে পারেননি জয়ের বন্দরে। এমনকি দুর্বল সৌদি আরবের বিপক্ষে শেষ ম্যাচেও ২-১ গোলে হেরেছে দ্য ফারাওরা। যদিও কাঁধের ইনজুরির কারণে উরুগুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠেই নামতেই পারেনি তিনি।

এভাবে ব্যর্থ হয়ে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ায় এবার মিসরীয় সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন মোহামেদ সালাহ। বে-ইন স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে সালাহ জানান, ২৮ বছর পর বিশ্বকাপে খেলতে এসে এভাবে খালি হাতে বিদায় নিতে চাননি তারা। তবুও বিদায় নিতে হয়েছে বলে দুঃখিত তারা।

সালাহ বলেন, ‘আমরা সব মিসরীয় সমর্থকদের কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি, যারা আমাদের খেলা দেখতে তিনটি ম্যাচেই মাঠে উপস্থিত ছিলেন। আমি জানি, এটা তাদের জন্য সত্যি খুব বেদনাদায়ক, যেমনটা আমাদের কাছেও। তবে আমি বলতে চাই, আমরা প্রায় ২৮ বছর পর বিশ্বকাপে খেলতে এসেছি। তাই আমাদের এখানে অনেকেরই বিশ্বকাপে খেলার কোনো অভিজ্ঞতা ছিল না। তবে সকলকেই অনেক অনেক ধন্যবাদ। আমরা ২০২২ সালেই ফিরে আসছি!’

গ্রুপ পর্বেই বিশ্বকাপ মিশন শেষ হওয়ায় খুব দ্রুতই নিজের ক্লাব লিভারপুলের সাথে যোগ দেবেন সালাহ। দলের হয়ে প্রস্তুতি নেবেন প্রাক-মৌসুমি ম্যাচগুলোতে অংশগ্রহণের জন্য।