প্রচ্ছদ খেলাধুলা আর্জেন্টিনা না নাইজেরিয়া, কী বলছে জ্যোতিষী উট?

আর্জেন্টিনা না নাইজেরিয়া, কী বলছে জ্যোতিষী উট?

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। রোস্তভোয় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ১২টায়। এতোমধ্যে শেষ হওয়া দুই ম্যাচে এক পয়েন্ট নিয়ে গ্রুপ ‘ডি’ এর একেবারে তলানিতে অবস্থান করছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে নক আউট পর্বের আশা এখনও শেষ হয়ে যায়নি। এজন্য আজ নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে। অবশ্য সেটাই শেষ কথা নয়, কারণ এর পাশাপাশি মেসিদের তাকিয়ে থাকতে হবে ক্রোয়েশিয়া-আইসল্যান্ডের ম্যাচের ফলাফলের দিকেও। এই যখন অবস্থা তা জ্যোতিষীরা কী বলছে সেটা একটু দেখে নেওয়া যাক।

বিশ্বকাপ ফুটবল নিয়ে ভবিষ্যদ্বাণীকারীদের মধ্যে রয়েছে শাহীন নামের এক উটও। সে যা বলছে তাতে হাসি ফুটতে পারে আর্জেন্টাইন সমর্থকদের মধ্যে। কারণ তার মতে, ‘ডি’ গ্রুপের গুরুত্বপূর্ণ এই ম্যাচটি জিতবে আর্জেন্টিনা।

এদিন, উটের সামনে দুটি পতাকা রাখা হয়। কিন্তু উটটি ভেবে যেন কূল-কিনারা পাচ্ছিল না কোনটি বেছে নেবে। প্রথম নাইজেরিয়ার পতাকার দিকে মুখ নিয়ে গেলেও শেষ পর্যন্ত মত পরিবর্তন করে আর্জেন্টিনার পতাকাটি বেছে নেয় সে। আর তার এই ভবিষ্যদ্বাণী সত্যি হবে কিনা সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।