প্রচ্ছদ বিনোদন বিয়ে করলেন ‘গেম অব থ্রোনস’ তারকা জুটি

বিয়ে করলেন ‘গেম অব থ্রোনস’ তারকা জুটি

বিয়ে করলেন জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’খ্যাত তারকা জুটি কিট হ্যারিংটন ও রোজ লেসলি। ২৩ জুন স্কটল্যান্ডের ইভেরুইরির রেনে গির্জায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পশ্চিমা সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।

এদিন রোজ লেসনি পরেছিলেন সাদা রঙের গাউন এবং তার মাথায় ছোট স্বচ্ছ সাদা ঘোমটা। অন্যদিকে কিট হ্যারিংটন পরেছিলেন কালো রঙের স্যুট। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে অ্যাবার্ডিনশায়ারে অবস্থিত ওয়ার্ডহিল প্রাসাদে তাদের বিবাহোত্তর সংবর্ধনায় যোগ দেন এই জুটি। সেখানে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের পাশাপাশি উপস্থিত ছিলেন পিটার ডিংকলেজ, মাইসি উইলিয়ামস, সোফি টার্নার এবং এমিলিয়া ক্লার্ক।

এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে বাগদান সম্পন্ন করেন রোজ-হ্যারিংটন জুটি। এ প্রসঙ্গে এক বিবৃতিতে বলা হয়, ‘ওরচেস্টারশায়ারের ডেভিড ও ডেবোরাহ হ্যারিংটনের ছোট ছেলে কিট এবং অ্যাবার্ডিনশায়ারের সেবাস্টিয়ান ও ক্যান্ডি লেসলির মেজ মেয়ে রোজের মধ্যে বাগদান সম্পন্ন হয়েছে।’

‘গেম অব থ্রোনস’ টিভি সিরিজে জন স্নোর চরিত্রে অভিনয় করছেন কিট হ্যারিংটন। অন্যদিকে ইগ্রিট চরিত্রে অভিনয় করেন রোজ। পর্দায় তাদের রোমান্স দর্শকের নজর কাড়ে। এ টিভি সিরিজের সেটেই পরিচয় হয় রোজ-হ্যারিংটন জুটি। ২০১২ সালে প্রেমের সম্পর্কে জড়ান তারা। গত জানুয়ারিতে একসঙ্গে একটি বাড়িও কিনেন এই জুটি।