প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ দেশে কোন ভয়ংকর শাসন বা একদলীয় শাসন নেই : ইনু

দেশে কোন ভয়ংকর শাসন বা একদলীয় শাসন নেই : ইনু

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া : ‘সরকার বিএনপিবিহীন নির্বাচন ও একদলীয় শাসন ব্যবস্থা কায়েমের চেষ্টা করছে’ বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বাকশাল পদ্ধতি হওয়ার কোন প্রশ্নই ওঠেনা, সাংবিধানিকভাবে তার বাস্তব রূপও নেই। গণতান্ত্রিকভাবে বিএনপিসহ সকল দল সুযোগ গ্রহন করছে। এখানে কোন ভয়ংকর শাসন বা একদলীয় শাসন এবং অগণতান্ত্রিক কোন কার্যক্রমও নেই।
ইনু বলেন, সামরিক সরকারের আমদানী করা জঙ্গী, যুদ্ধাপরাধী, জামায়াত, আগুন সন্ত্রাসী ও তাদের দোষর বিএনপি এই পাঁচ দানব রাজনীতি ও গণতন্ত্রের জন্য ভয়ানক বিপজ্জনক শত্রু। এদেরকে কিভাবে রাজনীতি এবং ক্ষমতার রাইরে রাখা যায় সেটা নিয়ে আলোচনার বিষয়বস্তু হতে পারে। নির্বাচনে আসা বা না আসা নিয়ে কোন আলোচনার প্রশ্নই ওঠেনা। কৌশল হিসেবে নির্বাচনের নামে ওই পাঁচ দানব গণতন্ত্রের টুপি পরে মিথ্যাচারকে বেছে নিয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে মতবিনিয়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো: জহির রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তথ্যমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়।