প্রচ্ছদ সারাদেশ চট্টগ্রাম বিভাগ বিমানবন্দরে ইয়াবাসহ তরুণী গ্রেফতার

বিমানবন্দরে ইয়াবাসহ তরুণী গ্রেফতার

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবাসহ সুমী আক্তার (২৮) নামের এক তরুণীকে গ্রেফতার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

সোমবার (১৮ জুন) রাতে রিজেন্ট এয়ারের একটি ফ্লাইটে চট্টগ্রাম থেকে তিনি ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার সারোয়ার ই জাহান জানান, ফ্লাইটে ওঠার আগেই বিমানবন্দরে লাগেজ স্ক্যানিংয়ে ইয়াবা বহনের বিষয়টি ধরা পড়ার পর তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, সুমী আক্তার শরীয়তপুরের বাসিন্দা। তার কাছ থেকে ৩ হাজার ৪২৫টি ইয়াবা পাওয়া যায়। ইয়াবাসহ তাকে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া জানান, জিজ্ঞাসাবাদে সুমী আক্তার কক্সবাজার থেকে এস আলম সার্ভিসের একটি বাসে এসব ইয়াবা নিয়ে আসার কথা স্বীকার করেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে র‌্যাবের নজরদারির কারণে রিজেন্ট এয়ারের একটি ফ্লাইটে এসব ইয়াবা ঢাকায় নিয়ে যাচ্ছিলেন সুমী। এর আগেও ফ্লাইটে ইয়াবার কয়েকটি চালান ঢাকায় নিয়ে গেছেন বলে জানান ওসি আবুল কাশেম ভুঁইয়া।