সাপাহারে স্কুল ছাত্রী ধর্ষিত! গ্রেফতার-২

SHARE

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে স্কুল ছাত্রী (১২) কে ধর্ষনের অভিযোগে নরেশ সরকার (৩৫) ও আনোয়ার হোসেন (৩৬) নামের দুই জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে এ ব্যাপারে ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষক নরেস সরকার উপজেলা সদরের হাড়ীপাড়ার জগেন্দ্র সরকারের পুত্র ও আনোয়ার হোসেন সদরের চৌধুরী পাড়ার মৃত: গোলাম মন্ডলের পুত্র বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের কুচিন্দা ঈদগাহ মাঠে পূর্বদিকের ধান ক্ষেতে।

জানা গেছে, ওইদিন সন্ধ্যায় স্কুল ছাত্রী (১২) ও তার দুই বন্ধু কুচিন্দা ঈদগাহ মাঠের পূর্বদিকে গল্প করছিলো। সে সময় ধর্ষক নরেস সরকার ও আনোয়ার হোসেন সেখানে উপস্থিত হয়ে স্কুল ছাত্রী ও তাঁর বন্ধুদের বিভিন্ন ভয়ভিতী দেখায় এবং হুমকী দেয়। একপর্যায়ে স্কুল ছাত্রীর দুই বন্ধুকে তাড়িয়ে দিয়ে স্কুল ছাত্রী কে ভয়ভীতি দেখিয়ে ধানক্ষেতর নিচু জায়গায় নিয়ে যায় তারা। সে সময় ধর্ষক নরেশ সরকার স্কুল ছাত্রীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষন করতে সহযোগীতা করে আনোয়ার হোসেন। ওই সময় স্কুল ছাত্রীর দুই বন্ধু স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রী কে উলঙ্গ অবস্থায় উদ্ধার করে। মঙ্গলবার রাতে এ ব্যাপারে ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই সদর ইউনিয়ন পরষদ থেকে দুই ধর্ষক কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ মামলার সত্যতা নিশ্চিত করেছেন। বুধবার দুই ধর্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষিতা স্কুলছাত্রীর শারিরীক পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও অফিসার ইনচার্জ (ওসি) জানান।