গণ্ডি থেকে বেরুতে পারেননি শাকিব

SHARE

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার ক্যারিয়ারের অধিকাংশ সিনেমায় ঢালিউড কুইন অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধেছেন। অপু বিশ্বাস মাতৃত্বজনিত কারণে দীর্ঘ দুই বছর চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। এ সময়ে তিনি বুবলীর সঙ্গে জুটি বেঁধে একের পর এক সিনেমায় অভিনয় করতে থাকেন। এ পর্যন্ত এই জুটির চারটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আরো একটি সিনেমার শুটিং করছেন তারা। জুটিবদ্ধ হয়ে সিনেমায় কাজ করা নিয়ে নানা গুঞ্জন ও অভিযোগের মুখেও তাদের পড়তে হয়েছে।

সম্প্রতি শাকিব খান তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘প্রিয়তমা’ নামে এই সিনেমায় নায়কের ভূমিকায়ও তাকে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। তবে সিনেমাটির নায়িকা কে হচ্ছেন এ নিয়ে চলচ্চিত্রাঙ্গনসহ শাকিব ভক্তদের মধ্যে শুরু হয় নানা গুঞ্জন। তবে অনেকেই ধারণা করেছিলেন, এই সিনেমায় শাকিব খানের বিপরীতে নতুন কোনো মুখের দেখা মিলবে। কিন্তু সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে অতীতের মতো বুবলীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন শাকিব। এবারো বুবলীর গণ্ডি থেকে বের হতে পারেননি এই অভিনেতা।

গত ১১ নভেম্বর ‘শাকিব খানের প্রিয়তমা বুবলি এটাই সত্য’ শিরোনামে রাইজিংবিডি সংবাদ প্রকাশ করেছিল। গতকাল চিত্রনায়িকা বুবলী নিজেই বিভিন্ন সংবাদমাধ্যমে এ বিষয়টি জানিয়েছেন।

শাকিব খান-বুবলী জুটি বেঁধে ইতোমধ্যে ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’ ও ‘অহংকার’ সিনেমায় অভিনয় করেছেন। তাদের ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার শুটিং চলছে।

শাকিব খান তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ২০১৪ ‘হিরো দ্য সুপারস্টার’ প্রযোজনা করেছিলেন। এরপর দীর্ঘ সময় কেটে গেলেও এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নতুন কোনো সিনেমা তৈরি হচ্ছিল না। দীর্ঘদিন পর এবার চলচ্চিত্র প্রযোজনা করছেন তিনি।