আবারো ঢাকার কাছে হারলো খুলনা

21 Views
SHARE

বিপিএলে আজকে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ঢাকা এবং খুলনা।

ঢাকার বিপক্ষে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫৫ রান করে খুলনা।  লেভিস, আফ্রিদি, সাকিব, পোলার্ডদের এই রান করতে কত ওভার লাগতে পারে সেটাই হিসাব করছিল সমর্থকরা।  কিন্তু পাসা উল্টে দিয়ে এখন হারের শঙ্কায় সেই ঢাকা।

প্রথম ওভারেই আবু জায়েদের বলে মাত্র ৪ রান করে ফিরে যান লেভিস।  তিন নম্বরে ব্যাট করতে নেমে ১ রান করে দ্বিতীয় ওভারে ফিরে যান শহীদ আফ্রিদি।  ধনাঞ্জয়ার বলে মাহমুদউল্লাহর হাতে ক্যাচ তুলে ফেরত আসেন এই ঝড়ো তারকা।

এরপরম কেমেরুন ডেলপোর্ট (২). সুনিল নারিন (৭) আউট হওয়ার পর পাল্টা আক্রমনে রানের গতি বাড়ানোর চেস্টা করেন সাকিব আল হাসান।  তবে ১৭ বলে ২০ রান করে মাহমুদউল্লাহর বলে থামেন তিনি।

ব্যাট হাতে পোলার্ডের পাল্টা ঝড়ো আক্রমনে ম্যাচে ফেরার স্বপ্ন দেখছে ঢাকা।  কিন্তু সেই পোলার্ডকেও ফেরান শফিউল।  পোলার্ড আউট হোন ২৪ বলে ৫৫ রান করে।  এরপরে অবশ্য আর উইকেট হারাতে হয়নি সাকিবের দলকে।  জহিরুল অমি এবং মোসাদ্দেক সৈকত দুইজনেই ম্যাচ শেষ করে দিয়ে আসেন।  জহিরুল ৩৯ বলে ৪৫ এবং মোসাদ্দেক ১৪ রানে অপরাজিত থাকেন।  আর ঢাকা জিতে ৪ উইকেটে।  খুলনার হয়ে রাহী,দানাঞ্জয় এবং রিয়াদ নেন ১টি করে উইকেট।  শফিউল নেন ২টি।