‘খালেদা মোটেও বদলাননি, শোধরাননি’-তথ্যমন্ত্রী

SHARE

খালেদা জিয়া মোটেও বদলাননি, শোধরাননি মন্তব্য করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন না করার ঘোষণার মানে হচ্ছে তিনি (খালেদা জিয়া) বাংলাদেশকে সংঘর্ষের দিকে, অস্বাভাবিক পথে ঠেলে দেয়ার একটা চক্রান্তের চাল বুনলেন। তিনি সংবিধানের অধীনে নির্বাচন চান না।

কার্যত ভূতের সরকারই প্রতিষ্ঠা করতে চান। যা বাংলাদেশের রাজনীতির জন্য দুর্ভাগ্যজনক হবে। ২০০৮ সালের পর থেকে বেগম খালেদা জিয়া যে অস্বাভাবিক রাজনীতির পথ অনুসরণ করেছেন সেই অস্বাভাবিক রাজনীতি এখনও অনুসরণ করে চলেছেন। তিনি মোটেও বদলাননি, শোধরাননি।

আজ সচিবালয়ে নিজ দপ্তরে এক সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী এ কথা বলেন। সোহরাওয়ার্দী উদ্যানে গত রবিবার (১২ নভেম্বর) বিএনপির সমাবেশে দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতেই এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হাসানুল হক ইনু বলেন, তিনি (খালেদা জিয়া) কখনও সহায়ক সরকার,কখনও নিরপেক্ষ সরকার, আবার কখনও নির্দলীয় সরকারের কথা বলেছেন। শেখ হাসিনার অধীনে বা সংবিধানের অধীনে নির্বাচন না করার ঘোষণার মধ্য দিয়ে তিনি কার্যত একটি ভূতের সরকারের অধীনে নির্বাচন করার কথা বলেছেন। তিনি আরো বলেন, খালেদা জিয়া এবং তার স্বামী জেনারেল জিয়াউর রহমানই বঙ্গবন্ধুকে হত্যা করে, একুশে আগস্টের দুর্ঘটনা ঘটিয়ে, মানুষ পুড়িয়ে এবং জঙ্গি আক্রমণ করে প্রতিহিংসার রাজনীতি করেছেন।