প্রচ্ছদ বিনোদন সৌন্দর্য বাড়াতে প্লাস্টিক সার্জারি করেছেন যে ৯ তারকা

সৌন্দর্য বাড়াতে প্লাস্টিক সার্জারি করেছেন যে ৯ তারকা

বলিউড সুন্দরী থেকে পুরুষ অভিনেতা পর্যন্ত, শিল্পে প্রায় সবাই তাদের চেহারা উন্নত করার জন্য ছুরির অধীনে গেছেন। প্রকৃতপক্ষে, বলিউড যুবকদের প্রলোভন দেখায় কিন্তু আমাদের মধ্যে কতজন এই শিল্পের অন্ধকার দিকগুলির দিকে তাকিয়েছি ?

কিং খান থেকে চকোলেট বয় পর্যন্ত, সবাই জনগণের আকর্ষণের জন্য অস্ত্রোপচারের উপর নির্ভরশীল। আমরা আপনার জন্য একটা তালিকা এনেছি যেখানে কিছু অভিনেতা যারা তাদের কর্মজীবনের সময় ছুরির অধীনে গিয়েছিলেন । তারা কারা দেখুন

শাহরুখ খানঃ লস এঞ্জেলেস টাইমস এর হিসেবে ‘বিশ্বের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকা’, এই অভিনেতার জন্য যাত্রা পার্কে মধ্যে হাঁটার মতন ছিল না।

তিনি বটক্স এবং অন্যান্য প্রসাধন চিকিৎসার জন্য বেশ কয়েকবার সার্জারী করেছেন। তিনি এখন একটি নিখুঁত মুখের লাইনের মালিক।

শহিদ কাপুরঃ বলিউডে কয়েকটি বাজে মুহুর্তের সম্মুখীন হয়েছিলেন শহিদ কাপুর, কিন্তু তিনি সবসময় নিশ্চিত করেন যে এটি তার সর্বনিম্ন না।

তিনি তার নাকের একটি নতুন আকৃতি দিতে Rhinoplasty করেন, এইভাবে তার সম্পূর্ণ চেহারা মসৃণ হয় ।

রণবীর কাপুরঃ রণবীর, শিল্পের সর্বাধিক যোগ্য ব্যাচেলর হওয়ার জন্য ছুরি চালিয়েছেন এবং মহিলা অনুরাগী বৃদ্ধি করেছেন । অভিনেতা তার চুলের ফাঁক নিরাময়ের জন্য কিছু চিকিৎসা করেছেন ।

আমির খানঃ মিঃ পারফেক্টসানিষ্টের পূর্ণতা চাওয়া কিছু নতুন নয়। তার মুখ থেকে আকুঁচন উল্লেখযোগ্যভাবে কমাতে তিনি Botox ব্যবহার করেছেন । তিনি নিখুঁত এবং একটি অসাধারণ ব্যক্তিত্বের মালিক এখন ।

সালমান খানঃ ব্লকব্লাস্টর খান নামে পরিচিত বর্তমানে, সালমান খান তার ৫২ বছর বয়সে থাকার পরও শতাধিক হৃদয় জয় করে আছেন ।

যাইহোক, তিনি তার যৌবন চেহারা বজায় রাখার জন্য কসমেটিকের সাহায্যের উপর নির্ভরশীল । অভিনেতার চুল যথেষ্ট পাতলা থেকে পুরুতে উত্থিত হয়েছে। তিনি কি চুলের প্রতিস্থাপন করেছেন ?

অনিল কাপুরঃ ৬০ বছর বয়সেও এখনও তরুণ! এই অভিনেতা এখনও তার চিত্তাকর্ষক চেহারা জন্য আমাদের অন্তরে গেঁথে আছেন । তার মুখে এখনও কোন রেখা নেই, সম্ভবত তার সুস্থ জীবনধারার কারণে।

যদিও অভিনেতা হয়তো এখানো ও তখনো ত্রুটিগুলি দূর করার জন্য প্রসাধনীর সাহায্য গ্রহণ করেছেন।

সানি দেওয়ালঃ ‘ঢাই কিলো কা হাত’ অভিনেতা চুলের ট্রান্সপ্লান্টের দৌড় থেকে দূরে থাকেননি ।

অক্ষয় কুমারঃ এমনকি অক্ষয় কুমারও চুল ট্রান্সপ্ল্যান্ট করিয়েছেন এবং আমরা তার রুপকে ভালোবাসি। তাই না ?

সঞ্জয় দত্তঃ একটি সময় ছিল যখন অভিনেতা খারাপভাবে টাক পড়ে যাওয়ার মধ্যে ছিলেন । সমস্যাটি সমাধান করার জন্য, মার্কিন যুক্তরাষ্ট্রে অনেক বছর আগে তিনি একটি স্ট্রিপ পদ্ধতির মধ্যে ছিলেন।