প্রচ্ছদ আজকের সেরা সংবাদ তারানা হালিমের সঙ্গে দুর্ব্যবহার, আ’লীগ নেতাকে শোকজ

তারানা হালিমের সঙ্গে দুর্ব্যবহার, আ’লীগ নেতাকে শোকজ

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সঙ্গে দুর্ব্যবহার ও দলীয় শঙ্খলা ভঙ্গের অভিযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলীকে শোকজ করা হয়েছে। শোকজের নোটিশ পাওয়ার ১০ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

শনিবার দুপুরে টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেন, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় তাকে শোকজ করা হয়ছে। সন্তোষজনক জবাব না পেলে তাকে দল থেকে সাময়িক বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমের সাথে খারাপ আচরণ করায় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলীকে শোকজের সিদ্ধান্ত হয়েছে। এছাড়াও আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। অত্যন্ত জাঁকজমকপূর্নভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এ ব্যাপারে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী বলেন, বিরাগভাজন হয়ে সম্পূর্ণ অন্যায়ভাবে আমার বিরুদ্ধে শোকজের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শোকজের নোটিশ হাতে পেলে জবাব দিব।

জেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহেরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাসান ইমাম খান সোহেল হাজারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, শাহজাহান আনসারী, নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জামিলুর রহমান মিরন প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।