আইফোন ১০ হাতে পেয়ে বরের সাজে ব্যান্ডপার্টি নিয়ে রাস্তায়!

SHARE

নতুন  প্রযুক্তির উৎকর্ষে উন্মাদনায় মেতে উঠছে সারাবিশ্ব।  যেকোন নতুন আবিস্কারের প্রতি বেশি আকর্ষন সবসময়।  বিশেষ করে নিজের প্রিয় জিনিস মোবাইল ফোনের প্রতি একটু বেশি আগ্রহ।  বাজারে আসছে আইফোন ১০ সেই কবে থেকে আলোড়ন সৃষ্টি করে চলেছে।  শেষ পর্যন্ত পাওয়া গেল সেই কাঙ্খিত মুর্হুত।  বাজারে পাওয়া গেল আইফোন ১০।

নতুন চমক নিয়ে আইফোনের এক একটি নতুন মডেল বাজারে আসার সঙ্গে সঙ্গে চারিদিকে তৈরি হয় উন্মাদনা।  সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ার সিলিকন ভ্যালিতে অ্যাপলের সদর দফতরে আইফোন-১০ উন্মোচন হওয়ার পর থেকেই এটি হাতে পাওয়ার জন্য উন্মুখ ছিল ক্রেতারা।

২৭ অক্টোবর থেকে স্বপ্নের আইফোন-১০ কেনার জন্য অগ্রিম অর্ডার গ্রহণ করেছে কোম্পানিটি।   যেসব বিরল সুযোগ সুবিদা নিয়ে এসেছে তাদের মধ্যে থাকছে- আইফোন-১০ এ প্রয়োজন হবে না ফিঙ্গার প্রিন্ট।  যা কোন সময় ই ছিল না।  আরকি চাই জীবনের চরম সুখ শান্তিু যেন এনে দিয়েছে এ ফোন।  আইফোন ১০ এ ব্যবহারকারীর মুখ দেখলেই খুলবে ফোন।  ৫.৮ ইঞ্চির সুপার রেটিনা  ডিসপ্লে, বায়োনিক চিপ, তারবিহীন চার্জের সুবিধা ও উন্নত রিয়ার ক্যামেরা রয়েছে আইফোন-১০ এ।  এমন অত্যাধুনিক একটি সেট হাতে পাওয়া তাই যেন স্বপ্নের মত একটি বিষয়।

প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের নতুন ফোনটি হাতে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভারতের মহারাষ্ট্রের বাসিন্দা মহেশ পালিওয়াল যা করেছেন তা রীতিমত অবিশ্বাস্য।  নতুন মোবাইল ফোনটি হাতে পেয়ে বিয়ের বরের সাজে ব্যান্ডপার্টি নিয়ে নেমে পড়েন রাস্তায়।  ঘোড়ায় চেপে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার সামনে পেছনে ছিল ব্যান্ডপার্টির সদস্যরা।

জাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে আইফোন ব্যবহার ক্রেতা মহেশের হাতে ছিল ‘আই লাভ আইফোন ১০’ লেখা একটি ব্যানার।  মহেশের এই আইফোনপ্রীতির বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।