পাবনা-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী এ্যাড. আরশেদ আলমের গণসংযোগ

SHARE

আর কে আকাশ, বাংলার মুখ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের পক্ষে জনসমর্থন আদায়ে গণসংযোগে মাঠে নেমেছেন পাবনা-২ (সুজানগর ও বেড়া) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পাবনা জেলা সভাপতি ও বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা এ্যাডভোকেট মো. আরশেদ আলম। শনিবার নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন নিয়ে ভোটযুদ্ধে নামতে তিনি দিনব্যাপী এলাকায় গণসংযোগ করেছেন।

পাবনা-২ আসনের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগকালে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের সালাম পৌঁছে দিয়ে আগামী দিনে দলের প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

কর্মসূচিতে সুজানগর উপজেলা ও বেড়া উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও বাংলাদেশ সচেতন ছাত্র ফোরামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় তার সাথে থাকা দলের নেতাকর্মীরা সাধারণ মানুষের হাতে ধানের শীষের লিফলেট তুলে দেন এবং অ্যাড. আরশেদ আলমের পক্ষে দোয়া প্রার্থনা করেন।

এ্যাড. মো. আরশেদ আলম জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি, পাবনা জেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং সুজানগর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাকালীন সময় থেকে দলের জন্য তিনি নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। তার একান্ত প্রচেষ্টাতেই সুজানগর উপজেলা বিএনপি সুসংগঠিত হয়। তাই দলের ত্যাগী ও প্রবীণ নেতা হিসেবে পাবনা-২ (সুজানগর ও বেড়া) আসনের বিএনপির মনোনয়নে তিনি আশাবাদী।