সন্ত্রাসীদের হামলার শিকার হোটেল ওয়ার্ল্ড বিচ রিসোর্টের সিইও

SHARE

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের হোটেল ওয়ার্ল্ড বীচ রিসোটের্র প্রধান নির্বাহী কর্মকর্তা এডভোকেট আশরাফুল আলমের উপর অতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে হোটেলটির নিচ তলায় এই হামলার ঘটনা ঘটে। ওইদিন সন্ধ্যায় সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে রক্তাক্ত অবস্থায় হোটেলের কর্মচারীরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে ৫ম তলায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আহত এডভোকেট আশরাফুল আলম জানান, ওয়ার্ল্ড বীচ রিসোর্টের পরিচালক ফয়সালের সাথে কয়েকজন ব্যক্তি নিয়ে কথা কাটাকাটি হচ্ছে দেখে সামনে গেলেই আমার উপর অতর্কিত হামলা করে ওই সন্ত্রাসীরা। কিছু বুঝে উঠার আগেই তারা মোটর সাইকেলের তালা, লোহার শিখল ও ভারি অস্ত্র দিয়ে আমার জখম করে।

তিনি জানান, মধ্যম বাহার ছড়া এলাকার খুরশেদ আলম প্রকাশ কাডা খুইশ্যার নেতৃত্বে নুনিয়ারছড়া এলাকার মক্ষিরাণী সুফিয়া, বাহারছড়া এলাকার রোকেয়া বেগম, খুটাখালী এলাকার মোহাম্মদ শরিফসহ আরো কয়েকজন ব্যক্তি তাকে প্রাণে মারতে এই পরিকল্পিত হামলা করেছে।

এদিকে এডভোকেট আশরাফুল আলম গুরতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালের ৫ম তলায় ভর্তি রয়েছেন। এই ঘটনায় হোটেলের সিসি টিভির ক্যামরায় ধারণ রয়েছে। আহত পরিবারের অভিযোগ, এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে এজাহার তৈরি করে কক্সবাজার সদর মডেল থানায় দিলে সদর মডেল থানা মামলা নিচ্ছে না। আহতের পরিবার এই ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সুষ্টু বিচার কামনা করেছেন।