প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ জয়পুরহাটে অগ্নিকান্ডে একই পরিবারের শিশুসহ আটজনের মৃত্যু

জয়পুরহাটে অগ্নিকান্ডে একই পরিবারের শিশুসহ আটজনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে শহরের আরামনগর এলাকায় একটি বাড়িতে রাইচ কুকার থেকে অগ্নিসংযোগ হয়ে পুরো বাড়ি ভস্মিভুত হয়ে একই পরিবারের শিশুসহ আটজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলো আরামনগর এলাকার গৃহকর্তা দুলাল ,তার পুত্র মোমিন ,মোমিনের স্ত্রী পরিমা, মেয়ে বুষ্টি ,হাসি , খুশি, ছেলে নুর হোসেন ও তার শাশুড়ি মোমেনা আক্তার।

জয়পুরহাট পুলিশ সুপার রশিদুল হাসান জানান, বুধবার রাত সোয়া ১০টার দিকে শহরের আরামনগর এলাকায় দুলালের বাড়িতে রাইচ কুকারে রান্না করার সময় হঠাৎ রাইচ কুকার বিষ্ফোরিত হয়ে পুরো বাড়িতে অগ্নিসংযোগ ভস্মিভুত হয়। এসময় দুলালের পুত্র মোমিন ,তার মেয়ে বৃষ্টি ও মোমিনের শাশুরির ঘটনাস্থলেই মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় দগ্ধদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেয়। তাদের অবস্থা অশংকাজনক হওয়ায় ঢাকা বার্ণ ইউনিটে স্থানান্তর করলে বৃহস্পতিবার গভীর রাতে পথিমধ্যে সিরাজগঞ্জের যমুনা সেতু পার হলে এ্যাম্বুলেন্সে মোমিনের স্ত্রী পরিমা বেগম ,মেয়ে হাসি, খুশি, শিশুসন্তান নুর হোসেন মারা যায়।
এর পর ঢাকা টেকনিক্যাল মোড়ে মারা যান বাড়ির গৃহকর্তা দুলাল। নিহতদের জয়পুরহাট আনা হচ্ছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

এদিকে জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে অর্থিক সাহায্য প্রদান করেন।